ভাস্কর্য ভেঙ্গে আর বিদেশী দূতাবাসে ধর্ণা দিয়ে সরকার হটানো যাবেনা – ওবায়দুল কাদের

ভাস্কর্য ভেঙ্গে আর বিদেশী দূতাবাসে ধর্ণা দিয়ে সরকার হটানো যাবেনা - ওবায়দুল কাদের


আহসান হাবিব শিমুল(আদমদীঘি প্রতিনিধি)
আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন জঙ্গী আর মৌলবাদীদের মদদ দিয়ে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে আর বিদেশী দূতাবাসে দৌড়ঝাঁপ করে জনগণের ভোটে নির্বাচিত শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে হটানো যাবে না। বিএনপি নেতা মির্জা ফকরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে বলেন, সরকার হটাতে গেলে জনগণের পাশে দাঁড়ান।

সরকার পরিবর্তনের গণতান্ত্রিক পথ হল নির্বাচন। আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহন করুন, নির্বাচন করে জয়ী হয়ে আসুন তাহলে আপনা আপনি সরকার হটে যাবে। ভাংচুর, জ্বালাও পোড়াও আর ধংসাত্মক আন্দোলনের প্রয়োজন হবে না। তিনি শনিবার বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন। সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, মাদক ব্যবসায়ী, চোরাকারবারি ও বিতর্কিত ব্যক্তিদের আওয়ামীলীগে টানবেন না।

জনগণের দল আওয়ামীলীগে ত্যাগী ও পরিক্ষিত নেতা-কর্মীর অভাব নাই, মাইম্যান আর পকেট কমিটি না করে ত্যাগী, পরিক্ষিত ও নিবেদিত প্রাণ নেতা-কর্মী নিয়ে গ্রহনযোগ্য কমিটি করার পরামর্শ দেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এ্যাডভোকেট কুদরত-ই এলাহী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এস,এম,কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা, রোকেয়া সুলতানা এবং সদস্য সাহাবুদ্দিন ফরাজী। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু। এ রিপোর্ট পাঠানোর সময় পর্যন্ত সম্মেলনের কার্যক্রম চলছিল। সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০১২ সালের ১২ ডিসেম্বর। 

আপনি আরও পড়তে পারেন